নজরে জেলা

রায়গঞ্জে গণপিটুনি, স্যানিটাইজ, নেতাজিকে অপমান করার অভিযোগ ফরওয়ার্ড ব্লকের, চটজলদি আরও খবর

নেতাজিকে অপমান করেছে বিজেপি। অভিযোগ ফরওয়ার্ড ব্লকের৷ পোর্ট ট্রাস্টের নাম বদলের বিরুদ্ধে প্রতিবাদ করণদিঘিতে। এদিকে কুকুরের সংক্রমণ রুখতে রায়গঞ্জে স্যানিটাইজার স্প্রে। চোপড়ায় জমি বিবাদ। রায়গঞ্জে গণপিটুনি।

Bengal Live করণদিঘিঃ কলকাতা পোর্ট ট্রাস্ট নামকরণ বদল করার প্রতিবাদে করণদিঘিতে ফরওয়ার্ড ব্লকের বিক্ষোভ। শ্যামাপ্রসাদ মুখার্জির বদলে পোর্ট ট্রাস্টের নাম ফের নেতাজি সুভাষচন্দ্র বসুর নামে করার দাবি তোলা হয় ফরওয়ার্ড ব্লকের পক্ষ থেকে৷ করণদিঘির প্রাক্তন বিধায়ক তথা ফরওয়ার্ড ব্লক নেতা গোকুল রায়ের অভিযোগ, পোর্ট ট্রাস্টের নাম বদলে নেতাজিকে অপমান করেছে বিজেপি সরকার।

Bengal Live রায়গঞ্জঃ কুকুরের মধ্যে সংক্রমণ রুখতে এলাকা স্যানিটাইজ করার কাজ শুরু করল রায়গঞ্জ পুরসভা। বুধবার পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহার উপস্থিতিতে সুকান্তপল্লীতে স্যানিটাইজ করা হয় এলাকা। উল্লেখ্য, অজানা ভাইরাসের থাবায় সুকান্তপল্লী এলাকার তিন কুকুরের প্রাণ গিয়েছে। এদিকে অজানা রোগের সন্ধান পেতে অসুস্থ কুকুরদের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠাচ্ছে প্রাণী সম্পদ বিকাশ বিভাগ।

Bengal Live চোপড়াঃ জমি বিবাদকে কেন্দ্র করে শরিকী সংঘর্ষে গুরুতর জখম দুই পরিবারের ৯ জন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের মায়াভিটা গ্রামে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চোপড়া থানার পুলিশ। আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

Bengal Live রায়গঞ্জঃ দুই যুবককে গণপিটুনি দেওয়ার অভিযোগে চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের সোহারই মোড়ে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই দুই যুবক ছাগল চুরি করে পালাচ্ছিল। সেই সময় দুইজনকে পাকড়াও করে এলাকাবাসী। গণপিটুনির খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দুই যুবককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদিকে পুলিশের সামনেই স্থানীয় এক বাসিন্দা দুই অভিযুক্তকে মারধর করলে তাকেও আটক করে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close