রাজ্য

বিমানবন্দরে আটক দুই চীনা নাগরিক

বাগডোগরা বিমানবন্দর থেকে আটক দুই চীনা নাগরিক। মিলেছে জাল আধার কার্ড। ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে। তদন্তে নেমেছে পুলিশ।

ডিমের খোসার অবাক করা পাঁচ উপকারিতা

Bengal Live শিলিগুড়িঃ জাল আধার কার্ড সহ দুই চীনা নাগরিককে আটক করল পুলিশ৷ মঙ্গলবার সকালে বাগডোগরা বিমান বন্দরে পৌঁছতেই নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ কর্মীদের সন্দেহ হয়। এরপরেই জিজ্ঞাসাবাদ শুরু হয় ওই দুই ব্যক্তিকে। জানা গিয়েছে, বাগডোগ‍রা বিমানবন্দর থেকে তিরুপতির উদ্দেশ্যে যাচ্ছিলেন তাঁরা। বাগডোগরা বিমানবন্দরে পৌঁছতেই সন্দেহ হয় সিআইএসএফের। তখন ওই দুই ব্যক্তিকে বাগডোগরা থানার পুলিশের হাতে তুলে দেয় সিআইএসএফ।

“খেলা হবে, টুম্পা সোনা”, রাজনীতির গন্ধ লাগা সন্দেশ দেদার বিকচ্ছে রায়গঞ্জে

পুলিশ সূত্রে খবর, দুজনের মধ্যে একজনের কাছে পাসপোর্ট থাকলেও ভিসা নেই। অপর জনের কাছে কোনও রকম বৈধ নথিপত্র পাওয়া যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, সোমবার নেপাল থেকে বাগডোগ‍রার কোনও এক হোটেলে রাত কাটিয়ে এদিন বিমানে তিরুপতি যাওয়ার জন্য বাগডোগরা বিমানবন্দরে এসেছিলেন ওই দুই চীনা নাগরিক।

জল্পনার অবসান। গাঁটছড়া বাঁধলেন বুমরাহ- সঞ্জনা, গোয়ায় সারলেন বিয়ে।

তখনই সন্দেহ হয় বিমানবন্দরে থাকা সিআইএসএফ জওয়ানদের। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বাগডোগরা পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাঁদের। তল্লাশি চালিয়ে দুজনের কাছ থেকে জাল আধার কার্ড পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই গোটা বিষয়টি খতিয়ে দেখছে বাগডোগরা পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button